সদ্য মুক্তি পেয়েছে ‘গোবিন্দা নাম মেরা’, কেমন হল? পড়ুন রিভিউ...

govinda-naam-mera-movie-review


ওটিটি প্ল্যাটফর্মে সদ্য মুক্তি পেয়েছে শশাঙ্ক খৈতান পরিচালিত ‘গোবিন্দা নাম মেরা'। করণ জোহর, অপূর্ব মেহতা ও শশাঙ্ক খৈতান এই তিনজনের যৌথ প্রযোজনায় ছবিটি তৈরি হয়েছে। তাতে প্রধান চরিত্রে অভিনয় করেছেন ভিকি কৌশল, কিয়ারা আডবাণী এবং ভূমি পেডনেকর। পরিচালক এটি কমেডি ছবি বানানোর চেষ্টা করলেও গল্পের গরু একবারে গাছে উঠেছে। কোনো হাস্যরস খুঁজে পাবেন না দর্শক, এটা বলাই যায়।


ছবির কেন্দ্রীয় চরিত্র গোবিন্দা ওরফে গোভিয়ার ভূমিকায় অভিনয় করেছেন ভিকি কৌশল। ছবি গল্প অনুযায়ী, কোরিওগ্রাফার হিসেবে কেরিয়ার গড়তে চায় গোবিন্দা। তাঁর বউ গৌরীর চরিত্রে অভিনয় করেছেন ভূমি পেডনেকর। তবে বাড়িতে বউ গৌরীর হাত থেকে নিস্তার চায় গোভিয়া। আর তাঁর প্রেমিকা সুকুর চরিত্রে অভিনয় করছেন কিয়ারা আডবাণী। প্রেমিকার সঙ্গেই সংসার পাততে চায় গোবিন্দা। তবে শুধু সৎ ভাই ও সৎ মায়ের হাত থেকে পৈতৃক বাড়ির দখল পাওয়ার অপেক্ষা। এমন পরিস্থিতিতেই মাদক কাণ্ডে জড়িয়ে পড়ে গোবিন্দা। তারপর আরও বিপাকে পড়ে গোবিন্দা। এভাবেই গল্প এগিয়ে যায়। 


ছবিতে ভিকির মায়ের ভূমিকায় অভিনয় করেছেন রেণুকা সাহানে। তাঁর চরিত্রও বড্ড গতানুগতিক। ভূমি পেডনেকরও তেমন জমাতে পারেনি। কিয়ারা আডবাণীও শুধু সংলাপটাই বলে গেছেন। ক্যামিও চরিত্রে রয়েছেন রণবীর কাপুর।


Tags: Govinda Naam Mera, Bollywood, Movie, Review, Vicky Kaushal, Kiara Advani, Bhumi Pednekar, Hotstar, OTT, Karan Johar

Post a Comment

Previous Post Next Post