সাইকোলজিক্যাল থ্রিলারে ছকভাঙা চরিত্রে কার্তিক, কেমন হল 'ফ্রেডি'? পড়ুন রিভিউ...

 

freddy-movie-review


ভালোবাসা, ভয়, থ্রিলার সবকিছুর পারফেক্ট মিশেলে তৈরি শশাঙ্ক ঘোষ পরিচালিত 'ফ্রেডি'। যেখানে ছকভাঙা চরিত্রে অভিনয় করেছেন বলিউডের 'চকলেট বয়' কার্তিক আরিয়ান। সেই বাঁধাধরা প্রেমিক চরিত্র বা নাচে গানে মাতিয়ে রাখা চরিত্র থেকে একেবারে বেরিয়ে এসেছেন তিনি। কার্তিকের অনুরাগীরা সম্পূর্ণ অন্য চরিত্রে তাঁকে দেখতে পাবেন। এই চরিত্রের মধ্য দিয়েই তাঁর অভিনয় সত্বা যেন প্রকাশ পেয়েছে। সুতরাং 'ফ্রেডি' দেখে মুগ্ধ হবেন দর্শকরা।


ছবির গল্প প্রসঙ্গে বলে গেলে, শুরু থেকেই একটি স্বাভাবিক জীবনের গল্প দেখানো হয়। ছবির কেন্দ্রীয় চরিত্র কার্তিক আরিয়ান ওরফে ফ্রেডি জিনওয়ালা। তিনি একজন পারসি দাঁতের ডাক্তার। অত্যন্ত ভদ্র, নম্র, ভীষণ ভীতু প্রকৃতির একজন মানুষ। মেয়েদের সামনে একেবারেই ক্যাবলাকান্ত। মেয়েদের সঙ্গে কথা বলতেই গেলেই তোতলায়। ফলে রিজেকশন অবধারিত। কিন্তু সেই ছেলেই প্রেমে পড়ে, প্রেম ভাঙে। ভীতু থেকে সেই অন্যরকম হয়ে ওঠে শুধুমাত্র একটি মেয়ের জন্য।


গল্প অনুযায়ী, একটি বিবাহিত মেয়ের প্রেমে পড়ে ফ্রেডি। বলা ভালো মেয়েটি তাঁকে ফাঁসায়। সেই মেয়ের প্রেমে পড়ে তাঁর স্বামীকে খুন করে। তারপরই মোহভঙ্গ হয়। ধোকা খাওয়ার যন্ত্রনা ভীতু ফ্রেডিকে কতটা পালটে দেয়, তা নিয়েই বাকি গল্প। ভালোবাসার মানুষটিকে শাস্তি দেওয়ার জন্য কতদূর যেতে পারে একটা মানুষ, তা স্বপ্নেও কল্পনা করা যায় না। কার্তিক আরিয়ানের অভিনয়, এছাড়া তাঁর প্রেমিকার চরিত্রে আলেয়া এফ সমানতালে তাঁকে সঙ্গ দিয়েছেন। সবমিলিয়ে দর্শকদের ভালো লাগতে বাধ্য এই ক্রাইম থ্রিলার ছবি। 


Tags: kartik aryan, freddy, movie, review, disney hotstar, kartik aryan movie, shashank ghosh, kartik aryan pictures, kartik aryan instagram, Bollywood


Post a Comment

Previous Post Next Post